দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি এর ১৪ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি এর নিয়োগের সবচেয়ে গুরুত্বপূর্ণ পদ হচ্ছে আইটি অফিসার । এই আইটি অফিসার পদের সংখ্যা । বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি এর দ্বিতীয় গুরুত্বপূর্ণ পদ সহকারী প্রগ্রামার (পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর) পদের সংখ্যা ১। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি এর নিয়োগের  আবেদন  অনলাইনের মাধ্যমে আগামী ২৪ অক্টোবর ২০২১ এর মধ্যে করতে পারবেন ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি বাংলাদেশের একটা সরকারি প্রতিষ্ঠান। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি এর যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে, সকল নিয়োগ ডাকযোগের মাধ্যমে গ্রহণ করে থাকে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি এর নিয়োগে আবেদন সংক্রান্ত কোন সমস্যা হলে আপনি সরাসরি বিশ্ববিদ্যালয়ে যোগাযোগ করতে পারবেন।

কেন আবেদন করবেন?

বাংলাদেশে যত সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি এর নিয়োগ বিজ্ঞপ্তি তাদের মধ্যে একটা। সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি হওয়ায় আপনি অবশ্যয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি এর নিয়োগের আবেদন করবেন। নিয়োগ প্রক্রিয়া তিন ধাপে পরিচালিত হয় এই জন্য সহজেই চাকরির সম্ভাবনা থাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি প্রতিষ্ঠানে । সাথেই বাংলাদেশে সরকারি চাকরির বাজার প্রতিনিয়ত প্রতিযোগিতাশীল হওয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি এর নিয়োগটি হাতছাড়া করা কোন ভাবেই উচিৎ হবে না।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি নিয়োগ বিজ্ঞপ্তি 

পদের নাম  পদসংখ্যা

১. আইটি অফিসার- ০১ (এক) জন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি এর আইটি অফিসার – ১ পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে স্বীকৃত কোন বিশ্ববিদ্যালয় হতে কম্পিউটার সায়েন্স । কম্পিউটার সায়েন্স ও প্রকৌশল/ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনােলজি ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং,সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং (ইনফরমেশন টেকনােলজি/কম্পিউটার সায়েন্স এন্ড সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং কম্পিউটার সায়েন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বা সমজাতীয় বিষয়ে চার বছও মেয়াদী স্নাতক (সম্মান) ডিগ্রী। । আইটি অফিসার- এর বেতন স্কেল নয় এই অনুযায়ী আপনি বেতন পাবেন ২২,০০০-৫৩,০৬০ টাকা ।

২. সহকারী প্রগ্রামার  (পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর) – ০১ (এক) জন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি এর সহকারী প্রগ্রামার  (পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর) পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে বিএসসি ইঞ্জিনিয়ারিং ইন কম্পিউটার সায়েন্স ইনফরমেশন টেকনোলজি/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং এ বিএসসি অনার্স ডিগ্রি সমমান;। সহকারী প্রগ্রামার  (পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর) এর বেতন স্কেল  নয় এই অনুযায়ী আপনি বেতন পাবেন ২২,০০০-৫৩,০৬০ টাকা ।

নিচের পদগুলোর শিক্ষাগত যোগ্যতা বেতন স্কেল বিজ্ঞপ্তিতে দেখুন:

৩. সহকারী প্রকৌশলী (সিভিল)- ০১ (এক) জন

৪.  উপ-সহকারী প্রকৌশলী (কম্পিউটার – ০১ (এক) জন

৫.  জুনিয়র নিরাপত্তা কর্মকর্তা – ০১ (এক) জন

৬. অফিস সহকারী কাম ডাটা প্রসেসর – ০১ (এক) জন

৭.  ড্রাইভার (ভারী ও মধ্যম) – ০১ (এক) জন

৮. ড্রাইভার (হালকা)  – ০২ (দুই) জন

৯. রেকর্ড কিপার  – ০১ (এক) জন

১০. সহকারী ইলেকট্রিশিয়ান – ০১ (এক) জন

১১. অফিস সহায়ক – ০৩ (এক) জন।

আবেদন প্রক্রিয়াঃ 

আবেদন করতে ইচ্ছুক পার্থী গণ আগামী ২৪ অক্টোবর ২০২১ তারিখে (https://bsmrmu.edu.bd/) ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করে ডাকযোগে পাঠাতে পারবেন।

নিয়োগ বিজ্ঞপ্তির ছবিঃ

পরীক্ষার সময়সূচী ও এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।