1. anamul2091@gmail.com : Anamul Haque : Anamul Haque
  2. admin@breakingnews24.com.bd : admin : Anamul Haque
ফাইনালে স্পেন, মধুর প্রতিশোধ নিল ইতালির বিরুদ্ধে - Breaking news 24
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন
Breaking news:
১০২ পদে ঢাকা মেডিকেল কলেজের নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেড এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ বাংলাদেশ নৌবাহিনীর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো) এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ৫৪৪ পদে হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয়ের পরীক্ষার ফলাফল প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষ ১ম রিলিজ স্লিপে ভর্তি সংক্রান্ত নোটিশ- ২০২১-২২ পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের পরীক্ষার সময়সূচী প্রকাশ বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেড এর পরীক্ষার সময়সূচি প্রকাশ বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর) এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

ফাইনালে স্পেন, মধুর প্রতিশোধ নিল ইতালির বিরুদ্ধে

  • Update Time : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ৫৮৫ Time View

সকল  চাকরির পরীক্ষার সময়সূচী ও ফলাফল মোবাইলে Notification পেতে  Android apps মোবাইলে রাখেন: Jobs EXam Alert

ইতালির বিপক্ষে স্পেনের রোমাঞ্চকর জয়। ইউরোতে ইতালির কাছে হেরে যাওয়ার পর ইউরো কাপ জয় করতে পারেনি স্পেন। তবে এবার তারা তিন মাস পার হতে না হতেই তাদের প্রতিদ্বন্দ্বী দল ইতালির বিপক্ষে মধুর জয় পায়। ইতালিকে তাদের ঘরের মাঠেই হারিয়ে নেশন্স লিগের ফাইনালে উঠল স্পেন। 

আগামি রোববার বেলজিয়াম ও ফ্রান্সের ম্যাচের মধ্যে যে দল জিতবে তার সাথে খেলবে স্পেন। আগামি বুধবার রাতে সান সিয়েরায় ইতালির বিপক্ষে ২-১ গোলে জয় লাভ করে স্পেন। অন্যদিকে নেশন্স লিগের শেষ চারেই যাত্রা থেমে গেল ইউরোকাপ জয়ী ইতালির। 

প্রথমার্ধেই জোড়া গোলে স্পেনকে এগিয়ে দেন ফেররান তরেস। শেষ দিকে একটি মাত্র গোল শোধ করেন ইতালির লরেন্সো পেল্লেগ্রিনি।

তবে এখানে আর একটি রেকর্ড যোগ হলো স্প্যানিশদের। মিলানের এই মাঠে এবারই প্রথম ইতালিকে হারাল স্পেন। অন্যদিকে হারের ফলে টানা ৩৭ ম্যাচ পর জয় বঞ্চিত হলো রবের্তো মানচিনির ইতালি। যোগ্য দল হিসেবেই ইতালির মাঠ থেকে জয় নিয়ে ফিরেছে স্পেন।

ম্যাচে ৭৫ শতাংশ সময় বল দখলে রেখেছিল এনরিকের শিষ্যরা।গোলের জন্য ১৩টি শট নিতে পেরেছে স্পেন, যার চারটি ছিল লক্ষ্যে। আর স্বাগতিকদের আট শটের পাঁচটি লক্ষ্যে ছিল। ১৫ মিনিটে মার্কোস আলনসোর ক্রসে পাবলো সারাবিয়ার নেওয়া শট ঠেকিয়ে দেন ইতালির ত্রাতা আলেস্সান্দ্রো বাস্তোনি।

সকল  চাকরির পরীক্ষার সময়সূচী ও ফলাফল মোবাইলে Notification পেতে  Android apps মোবাইলে রাখেন: Jobs EXam Alert

তবে এর দুই মিনিট পরেই সফল হন তরেস। মিকেল ওইয়ারসাবালের এসিস্ট অতোটা দুর্দান্ত না হলেও ঠিকই জালে বল জড়িয়ে দেন ম্যানচেস্টার সিটির এই ফরোয়ার্ড।

পরের মিনিটে সমতা আনার দারুণ একটি সুযোগ হাতছাড়া করেন লরেন্সো ইনসিনিয়ে। গোলরক্ষককে একা পেয়েও ১২ গজ দূর থেকে শট লক্ষ্যে রাখতে পারেননি তিনি।৪২তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন বোনুচ্চি।

এক জন কমে যাওয়ায় খেলায় আরো পিছিয়ে যায় ইতালির খেলা। সুযোগ কাজে লাগায় স্পেন। প্রথমার্ধের যোগ করা সময়ে ওইয়ারসাবালের চমৎকার ক্রসে অরক্ষিত তরেস নিখুঁত হেডে খুঁজে নেন জাল।

২-০ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় ইতালি।দ্বিতীয়ার্ধের পুরোটা সময় ১০ জন নিয়ে অবশ্য দারুণ খেলেছে মানচিনির শিষ্যরা। জাল সুরক্ষিত রাখার পাশাপাশি একটি গোল শোধ করতে পেরেছে। যদিও হারের তেতো স্বাদ নিতেই হয়েছে তাদের।

৮২তম মিনিটে প্রতি আক্রমণে দারুণ এক গোলে ব্যবধান কমায় ইতালি। স্পেনের কর্নার থেকে বল পেয়ে দারুণ গতিতে এগিয়ে যান চিয়েসা। স্প্যানিশ রক্ষণ ভেঙে ঢুকে যান ডি-বক্সে। সিমোনকে এগিয়ে আসতে দেখে বল বাড়ান পেল্লেগ্রিনিকে। জালে বল জড়িয়ে দেন পেল্লেগ্রিনি। বাকিটা সময় স্পেনকে বেশ চাপে রাখলেও সমতায় ফিরতে পারেনি ইতালি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 Breaking News 24
Theme Customized By BreakingNews