1. anamul2091@gmail.com : Anamul Haque : Anamul Haque
  2. admin@breakingnews24.com.bd : admin : Anamul Haque
পিএসজির প্রথম হার, মেসি নেইমার এমবাপ্পে পারলেন না জেতাতে - Breaking news 24
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৯:১০ পূর্বাহ্ন

পিএসজির প্রথম হার, মেসি নেইমার এমবাপ্পে পারলেন না জেতাতে

  • Update Time : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৭১৭ Time View

সকল  চাকরির পরীক্ষার সময়সূচী ও ফলাফল মোবাইলে Notification পেতে  Android apps মোবাইলে রাখেন: Jobs EXam Alert

মেসি নেইমার এমবাপ্পে দের প্রথম হার। এক ঝাঁক তারকা নিয়েও হারের স্বাদ গ্রহণ করলেন পিএসজি। ম্যাচে মেসি, নেইমার, এমবাপ্পে খেলার পরও কোনো গোলের  দেখা পাায়নি পিএসজি। 

গতকাল রবিবার রেনের বিপক্ষে মাঠে নামে পিএসজি। কোনো গোল করতে না পারায় ২-০ গোলে হেরে হায় পিএসজি। দুটি গোলের একটি ও শোধ করতে পারেনি তারা। রেনের গেইতা লেবর্দি প্রথমে একটি গোল করে দলকে এগিয়ে নিয়ে যায় তারপর আবার ফ্লেভিয়া আর একটি গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। 

দুটি গোলের একটিও শোধ করতে পারেনি মেসি, নেইমার। তবে ৬৮ তম মিনিটে রেনের জালে বল জড়িয়ে দেন এমবাপ্পে। তবে সেটি অফসাইড বলে গণ্য করা হয়। ম্যানসিটির বিপক্ষে প্রথম গোলের দেখা পেয়েছিলেন মেসি। তবে এর রেশ কাটতে না কাটতেই আবার হারতে হলো তাদের। লিগে টানা আটটি জয়ের পর এবার প্রথম হারল পিএসজি। এই হারের প্রধান কারণ হলো পিএসজির ফিনিশিংয়ে দূর্বলতা। 

এমবাপ্পে-নেইমার-মেসিতে গড়া পিএসজির আক্রমণভাগ রেনের গোলমুখে বারংবার হতাশ করেছে। 

প্রায় দুই-তৃতীয়াংশের বেশি সময় বল দখলে রেখে গোলের উদ্দেশ্যে ১৩টি শট নেয় প্যারিসের দলটি; কিন্তু একটি শটও লক্ষ্যে রাখতে পারেনি তারা। অপরদিকে রেনের ১২ শটের চারটি ছিল লক্ষ্যে।প্রথম ১৫ মিনিটে মাঝমাঠের কাছ থেকে ক্ষিপ্র গতিতে ছুটে ডি-বক্সে ঢুকে পড়েন এমবাপ্পে। তবে প্রতিপক্ষের ডি-বক্সে ঢুকেই ভারসাম্য হারিয়ে পড়ে যান তিনি। 

সকল  চাকরির পরীক্ষার সময়সূচী ও ফলাফল মোবাইলে Notification পেতে  Android apps মোবাইলে রাখেন: Jobs EXam Alert

সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

২৩তম মিনিটে প্রতিপক্ষের ভুলে ডি-বক্সে ফাঁকায় বল পেয়ে জালের ওপর দিয়ে অজানার উদ্দেশ্যে উড়িয়ে মারেন নেইমার।২৫তম মিনিটে মেসির এক দারুণ পাসে ডি-বক্সে রেনের গোলরক্ষককে একা পেয়ে যান এমবাপ্পে। কিন্তু কোনাকুনি শটে ক্রসবারের ওপর দিয়ে উড়িয়ে মারেন তিনিও।

৩১তম মিনিটে প্রায় ২৫ গজ দূর থেকে নেওয়া মেসির দারুণ ফ্রি কিক গোলরক্ষককে পরাস্ত করলেও ক্রসবারে বাধা পায়। ৪৪তম মিনিটে রেনের রক্ষণ ভেঙে ডি-বক্সে ঢুকে পড়া আনহেল ডি মারিয়ার একটি প্রচেষ্টা ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন রেনের গোলরক্ষক।

কিন্তু এর এক মিনিট পরেই কামালদিন সুলেমানার বাঁদিক থেকে বাড়ানো ক্রসে ডিফেন্ডার নুনো মেন্দেসের বাধা এড়িয়ে নিখুঁত শটে গোল করেন রেনের লেবর্দি।রেফারির বাঁশিতে ১-০ গোলে এগিয়ে বিরতিতে যায় রেনে।

দ্বিতীয়ার্ধে নেমেই ব্যবধান দ্বিগুণ করেন রাসি মিডফিল্ডার ফ্লেভিয়াঁ। ডান দিক থেকে দারুণ পাসিং ফুটবলে গড়া আক্রমণে সতীর্থের কাটব্যাক পেনাল্টি স্পটের কাছে পেয়ে জোরালো শট নেন ফ্লেভিয়াঁ। স্কোরলাইন ২-০ হয়। ৬৮তম মিনিটে পাল্টা আক্রমণে এমবাপ্পে বল জালে পাঠালেও অফসাইডে ব্যবধান ২-০ থাকে।শেষ পর্যন্ত রেনের জালমুখ খুলতে পারেনি পিএসজি। রেফারির শেষ বাঁশিতে হারের হতাশা নিয়েই মাঠ ছাড়েন মেসি-নেইমার-এমবাপ্পেরা।এ ফলাফলের পর ৯ ম্যাচে ৮ জয়ে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে পিএসজি। ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে লঁস।আর দারুণ এই জয়ে ১২ পয়েন্ট নিয়ে সাত নম্বরে উঠেছে রেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 Breaking News 24
Theme Customized By BreakingNews