দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

এবার সাকিবকে হুসিয়ারি দিলেন পাপন। আগামী এশিয়া কাপ এ প্রায় সব দলই দল ঘোষণা করেছে। কিন্তু বাংলাদেশ দল এখনো তাদের দল ঘোষণা করতে পারেনি। এর কারণ দলের একাধিক খেলোয়াড়দের ইঞ্জুরি।

বর্তমানে জিম্বাবুয়ের সাথে ম্যাচ চলাকালে অনেক খেলোয়াড় চোট পেয়ে ইঞ্জুরিতে আছে। এরই মধ্যে এশিয়া কাপ এ সাকিবকে স্কোয়াডে না থাকার প্রশ্ন নিয়ে চলছে তোলপাড়।

বিশ্বস্ত সূত্রগুলো বলছে, বেটিং প্রতিষ্ঠান বেটউইনারের সঙ্গে যুক্ত হওয়ার খবরে সাকিবকে স্কোয়াডে রাখা নিয়ে সিদ্ধান্তহীনতায় ভুগছে বিসিবি।

সাকিব প্রশ্নে গত কয়েকদিন ধরেই অনড় ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি জানিয়েছিলেন, আমি আগেই বলেছি— এটি মেনে নেব না। ব্যক্তিগতভাবে এ ব্যাপারে আমার জিরো টলারেন্স অবস্থান। এখন অন্যদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেব।

বৃহস্পতিবার এক বৈঠকের পর সিদ্ধান্তে অটল রয়েছেন পাপন। বিসিবি বস হুশিয়ারি দিলেন, বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল না করলে আসন্ন এশিয়া কাপসহ বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে সাকিবের কোনো সম্পর্ক থাকবে।

বৃহস্পতিবার রাজধানীর ধানমন্ডিতে গণমাধ্যমের মুখোমুখি হয়ে পাপন বলেন, দেখুন, আমরা তাকে (সাকিব) একটি চিঠি দিয়েছি। গতকাল তার চিঠির উত্তর দেওয়ার সময় বেধে দেওয়া হয়েছিল। শুনেছি আজ সে জানাবে। আজ আগে জানাক, দেখি তারপর তার ব্যাপারে সিদ্ধান্ত নেব।

তবে এতোটুকু বলে রাখছি, বেটিং সংক্রান্ত কোনো কিছুর সঙ্গে সম্পর্ক রাখলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে তার কোনো সম্পর্ক থাকবে না। উল্লেখ্য, বেটউইনারের অঙ্গসংগঠন ক্রীড়াবিষয়ক সংবাদভিত্তিক ওয়েবসাইট বেটউইনার নিউজের সঙ্গে পণ্যদূত হয়েছেন সাকিব। বিষয়টি জানার পর সাকিবকে চুক্তি বাতিল করতে বলে বিসিবি।

কিন্তু এ প্রতিবেদন লেখা পর্যন্ত সাকিব তার অবস্থান বদলানোর কোনো সিদ্ধান্ত বিসিবিকে জানাননি।