দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

পরিমনি এবার মুশফিকের পর সাকিবকে ছাড়িয়ে যাওয়ায় অপেক্ষায়। বাংলাদেশ ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডার হলেন সাকিব আল হাসান। তিনি শুধু বাংলাদেশের নয় পুরো বিশ্বের ক্রিকেট আইকন বিশ্বসেরা অলরাউন্ডার। 

অপরদিকে সাপ্রতিক সময়ে সবথেকে বেশি আলোচিত চিত্রনায়িকা পরিমনি। গত ‍দুই তিন মাস থেকে তার সংবাদ নিয়মিত প্রকাশিত হচ্ছে। চিত্র নায়িকা পরিমনি খুব শিঘ্রই বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানকে ছাড়িয়ে যাবেন অচিরেই। 

বাংলাদেশের সব থেকে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া হলো ফেসবুক। এই ফেসবুকে বাংলাদেশিদের মধ্যে সবথেকে বেশি ফলোয়ার সাকিব আল হাসানের প্রায় দেড় কোটি ফলোয়াড় তার। সাপ্রতিক সময়ে পরিমনির ফলোয়াড় মুশফিককে ছাড়িয়ে সাকিব আল হাসানের কাছাকাছি গিয়েছে। খুব দ্রুতগতিতে তার ফলোয়াড়ের সংখ্যা বাড়ছে। 

গত মঙ্গলবার রাত দেড়টা পর্যন্ত ফেসবুক পেজে সাকিব আল হাসানের ফলোয়ার সংখ্যা ১ কোটি ৪৮ লাখ ৯৮ হাজার ৮৮৫। অন্যদিকে একই সময়ে পরীমনির ফলোয়ার সংখ্যা ১ কোটি ৪৪ লাখ ৮ হাজার ২২১। অর্থাৎ ৪ লাখ ৯০ হাজার ৬৬৪ পিছিয়ে পরীমনি।

সম্প্রতি পরীমনির ফলোয়ার যে হারে বাড়ছে তাতে সাকিবকে কম সময়ের মধ্যে ধরে ফেলা অসম্ভবের কিছু নয়। গত কয়েক মাসে সাকিবের থেকে পরিমনির ফলোয়াড় খুব দ্রুতগতিতে বৃদ্ধি পাচ্ছে।এই সময়ের মধ্যেই পরীমনি ছাড়িয়ে যান সাকিবের সতীর্থ আরেক ক্রিকেট তারকা মুশফিকুর রহিমকে। মিস্টার ডিপেন্ডেবলের ফেসবুক ফলোয়ার সংখ্যা এখন ১ কোটি ২৯ লাখ ৯৩ হাজার ৭১৯ জন।