দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

ঢাকাই সিনেমার বর্তমানের আলোচিত  নায়কা পরীমণি আজকেই জেল থেকে মুক্তি পেয়ছেন।অবশেষে প্রতীক্ষিত মুহূর্ত।  বুধবার সকাল সাড়ে ৯টায় কাশিমপুর মহিলা কারাগার থেকে মুক্ত হয়ে বেরিয়ে আসেন পরীমনি।  তার পরনে ছিল সাদা টি-শার্ট, মাথায় সাদা ওড়না, চোখে কালো রোদচশমা। মুক্তির পরে গাড়ি থেকে ভক্তদের হাত দিয়ে  শুভেচ্ছা জানাতে গিয়ে নতুন আলোচনার সৃষ্টি করেছেন পরিমনি। তার হাতে মেহেদী দিয়ে লেখা আর তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা শুরু হয়েছে।

কারো কারো প্রশ্ন জেগেছে পরিমনি কি জেলে বসেই তার হতে মেহেদী দিয়ে এই লেখাটি একেঁছিলেন?  আবার কারো কারো মনে এইটা প্রশ্ন জেগেছে আসলে তার হাতে লেখা কি? এই বিষয়ে বিস্তারিত তথ্য সংগ্রহের চেষ্টা করেছে আমাদের টিম। ভাল করে তার হাতে লক্ষ্য করে দেখা গিয়েছে লিখা আছে ‘ডোন্ট লাভ মি বিচ’ কিন্তু তিনি কখন এইটা লিখেছেন সেই বিষয়ে কোন তথ্য পাওয়া যায়নি।  কারাগারে বসেই তিনি হাতে এই লেখাটি একেঁছিলেন কিনা তাও নিশ্চিত করা যায়নি।

পরীমণির হাতের তালুতে এ লেখার উদ্দেশ্য নিয়ে ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে চর্চা শুরু হয়ে গেছে।

উপস্থাপক রুম্মান রশিদ খান লিখেছেন— ‘দুধের মাছি/সুসময়ের বন্ধু যারা; তাদের ভালোবাসার আর দরকার নেই পরীর।’ এমন বার্তার কারণ হিসেবে মডেল হৃদি উল্লেখ করেছেন, ‘যারা পরীমনির জন্মদিনে ফ্রিতে গিয়ে ফ্রি ফ্রি খেয়ে এসেছেন, আর সেলফি তুলে গেছেন; তাদের বোঝানো হয়েছে এটি।’

উল্লেখ্য গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় পরীমণির বাসায় বিভিন্ন মাদক পাওয়া গেছে বলে জানায় র‍্যাব। ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

আর এই মমলার জন্য পর্যায় ক্রমে  ৫ আগস্ট পরীমণি ও দীপুর চার দিনের রিমান্ড মঞ্জুর করেছিল আদালত, ১০ আগস্ট পরীমণি ও আশরাফুল ইসলাম দীপুর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছিল আদালত , ১৯ আগস্ট পরীমণির একদিনের রিমান্ড মঞ্জুর করেছিল আদালত।

সর্বশেষ মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কেএম ইমরুল কায়েশ শুনানি শেষে ৫০ হাজার টাকা মুচলেকায় পরীমণির জামিন আদেশ দেন। তিন কারণ বিবেচনায় পরীমণিকে জামিন দেওয়া হয়েছে। আর এই মমলার জামিন পেয়েই আজকে পরিমনি মুক্তি পায় ।

Related Post