দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

এবার আগুনের জবাব আগুন দিয়েই দিবেন বলছেন নিউজিল্যান্ড কোচ প্লেন পকন্যাল। গোটা বিশ্ব জানত ঘরের মাটিতে বাংলাদেশ দল দুর্দান্ত ও অপ্রতিরোধ্য। দেশে হোম ওব ক্রিকেট নামে খ্যাত মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম এ অষ্ট্রেলিয়াকে ৪ – ১ ব্যবধানে হারায় টাইগাররা। 

এরপর নিউজিল্যান্ড এর বিপক্ষে ৫ ম্যাচ সিরিজের টানা ২ ম্যাচ জিতার পর তৃতীয় ম্যাচে এস যেন এ পাসার দানই পাল্টে গেল। নিউজিল্যান্ডের অনভিজ্ঞ দলের কাছে শোচনীয়ভাবে হেরে গেল টাইগাররা। কিন্তু এই টাইগার বাহিনী সিরিজ জয়ের লক্ষে মাঠে নেমেছিল আগামি রোববার। এমন হারের পর বুধবার সিরিজের চতুর্থ ম্যাচে কিউইদের ওপর আহত বাঘের মতো থাবা বসাবে টিম টাইগার। বিষয়টা খুব ভালোভাবেই জানেন নিউজিল্যান্ড কোচ গ্লেন পকন্যাল।

এ বিষয়ে নিউজিল্যান্ড কোচ প্লেন পোকন্যাল বলেছেন, আগুনের জবাব আগুন দিয়েই দেওয়া হবে বলে হুমকিও দিয়েছেন। তিনি আরও বলেন, তাদের (বাংলাদেশ দল) পাল্টা আক্রমণের জন্য আমরা অবশ্যই প্রস্তুত। আগুনের জবাবে আমরা আগুন দিয়েই লড়ব। আমরা লড়াইয়ের জন্য মুখিয়ে আছি। একটা সুযোগ সৃষ্টি হয়েছে আমাদের সমানে। আগামীকাল ২-২ করে ফেলতে পারি আমরা। তারপর দেখব শেষ ম্যাচে কী হয়।’

তিনি বাংলাদেশের প্রসংসা করে বলেছেন দেশের মাঠে শুধু আমাদের বিপক্ষে নয়, সব দলের বিপক্ষেই বাংলাদেশ দলের রেকর্ড দুর্দান্ত। এভাবে হারার পর তাদের রক্তক্ষরণ হওয়ার কথা এবং তারা শক্তভাবেই ফিরে আসতে চাইবে। 

নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচ সিরিজের প্রথম দুটি জিতার পর তৃতীয় ম্যাচে তাদের ব্যাটিং ধসে পড়ে।মাত্র ৭৬ রানে অলআউট হয়ে যায়। যা দেশের মাটিতে টি-টোয়েন্টিতে সর্বনিম্ম স্কোর। আর মিরপুরের দুর্বোধ্য উইকেটে ৫২ রানের বড় জয় পেয়ে আত্মবিশ্বাসী হয়ে উঠেছে নিউজিল্যান্ড শিবির।