দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

বিশ্বকাপের আগে টি-টোয়েন্টি সিরিজ জিতে খুশিঁ হলেন মাহমুদুল্লাহ রিয়াদ। বাংলাদেশ নিউজিল্যান্ড সিরিজ এর শেষ ম্যাচ হেরে গেলেও হতাশ নন মাহমুদুল্লাহ রিয়াদ। অষ্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড এর সাথে সিরিজ জয় করে খুব খুশি বাংলাদেশর এ অধিনায়ক। তিনি বলেন টানা তিনটি সিরিজ জয় বিশ্বকাপে  অনুপ্রেরণা যোগাবে। 

মাহমুদুল্লাহ রিয়াদ আরও বলেন বিশ্বকাপের আগে নিজেদের শেষ আন্তর্জাতিক ম্যাচ হারের পর মাহমুদউল্লাহ বলেন, ‘শেষ তিনটি সিরিজে আমরা ভালো ক্রিকেট খেলেছি। তিনটি সিরিজই জিতেছি। এটা দলের আত্মবিশ্বাস বাড়াবে। আশা করি, বিশ্বকাপেও আমরা দল হয়ে খেলে ম্যাচ জিততে শুরু করব।

মিরপুর স্টেডিয়ামে টানা নয় ম্যাচ খেলেছে এ খেলোয়াড়। এরপর বিশ্বকাপও নিখাদ খেলবে এ খেলোয়াড়। আগামিকাল ব্যাটিং ভালো করতে না পারায় মুখ থুবড়ে পড়ে টাইগাররা। নিউজিল্যান্ডের তরুণ দলের কাছে পাত্তা পায়নি স্বাগতিকরা। বড় হারে নিজেদের ব্যাটিং দুর্বলতা বেরিয়ে এসেছে। তবে হারের পর নিউজিল্যান্ডের প্রশংসা করতে কুণ্ঠিত হননি মাহমুদউল্লাহ। তিনি বলেন, ‘আজও (শুক্রবার) জিতলে ভালো লাগত। নিউজিল্যান্ড সত্যিই ভালো ব্যাটিং করেছে। আমরা রান তাড়া করতে পারিনি, কিন্তু সিরিজ জিতে খুশি।

আগামি অক্টোবর ও নভেম্বর এ অনুষ্ঠিত বিশ্বকাপ এর আগে আর কোনো ম্যাচ খেলবে না বাংলাদেশ। এখন তারা বিশ্রামে থেকে ফিটনেস ধরে রাখার চেষ্টা করবে।

অপরদিকে খুশি হয়েছেন টম ল্যাথাম। সফরের শুরুটা হতাশার হলেও নিউজিল্যান্ডের শেষটা হয়েছে দুর্দান্ত। এখন বাংলাদেশ থেকে তারা পাকিস্তান সফরে যাবেন। সেখানে তিনটি ওয়ানডে ও পাঁচটি টি ২০ ম্যাচ খেলবে নিউজিল্যান্ড। ল্যাথাম বলেন, ‘সফরটা জয় দিয়ে শেষ করতে পারাটা দারুণ। এটা আনন্দের। বোলাররা সিরিজে অসাধারণ করেছে। প্রতিটি ম্যাচ থেকে শিখে সেটা আমরা প্রয়োগ করতে পেরে

শেষ ম্যাচে অনেকটাই পরিপূর্ণ ক্রিকেট উপহার দিতে পেরেছি। আশা করছি পাকিস্তানেও ভালো করব।