দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

এবার নতুন প্রেমে আসক্ত সাকিরা। কিছুদিন পূর্বেই বার্সোলনার ডিফেন্ডার জেরার্ড পিকের সাথে বিবাহ বিচ্ছেদের পর নতুন প্রেমিক পেয়েছেন সাকিরা। বিবাহ বিচ্ছেদের পর নিজের সন্তানদের কাছে পেতে আদালতের কাছে বেশ সময় কাটিয়েছেন তিনি।

বর্তমানে এসব ভুলে গিয়ে বেশ ভালো সময় কাটাচ্ছেন কলম্বিয়ান এ পপসমাজ্ঞী গায়িকা।

ব্রিটেনের ডেইলি মেইল জানিয়েছে, শাকিরা এখন অবকাশযাপনে ব্যস্ত। মিয়ামির সমুদ্রসৈকতে তাকে দেখা গেছে এক পুরুষ বন্ধুর সঙ্গে। সমুদ্রে জলকেলিরত দুজনের ছবি এখন নেটদুনিয়ায় ভাইরাল। মিয়ামিতে দুই ছেলে শাশা ও মিলানও ছুটি কাটাচ্ছেন শাকিরার ওই বন্ধুর সঙ্গে। তবে তার বন্ধুর পরিচয় জানা যায়নি। সঙ্গে সাঁতার কেটেছেন শাকিরা। সেখানে সবাই খোশমেজাজেই রয়েছেন।

তবে পিকে চাননি তার সন্তানরা শাকিরার সঙ্গে থাকুক। শাসা ও মিলিয়াদের মিয়ামিতে নিতে দিতে চাননি পিকে। তিনি চেয়েছিলেন তার সন্তানরা বার্সেলোনায়ও থাকুক। বাবা-মায়ের বিচ্ছেদের প্রভাব সন্তানদের মধ্যে পড়ুক তা চাননি পিকে।

কিন্তু সন্তানদের নিজের কাছে রাখতে আদালতের দারস্থ হন শাকিরা। পিকে-শাকিরার ১২ বছরের সুখের সংসার নাকি ভেঙেছে পরকীয়ার কারণে। বার্সেলোনার এ ডিফেন্ডার অন্য নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। ব্যাপারটা জানতে পেরেই পিকের কাছ থেকে বিচ্ছেদ হয়ে গেছেন শাকিরা। বিচ্ছেদের ঘোষণা দিয়ে পপসম্রাজ্ঞী এক বিবৃতিতে বলেন, অতিদুঃখের সঙ্গে আপনাদের নিশ্চিত করছি যে, আমরা আলাদা হয়ে যাচ্ছি। আমাদের সন্তানদের ভালো চেয়ে আপনাদের কাছে অনুরোধ, তাদের ব্যক্তিগত গোপনীয়তাকে আপনারা সম্মান দেবেন।