দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

এবার নতুন রেকর্ড করলেন চেন্নাই সুপার কিংস এর অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনি। আইপিএল এ আগামিকাল সানরাইজার্স হাইদ্রাবাদ এর বিপক্ষে ৩ টি ক্যাচ ধরে ১০০ তম ক্যাচ করে সেঞ্চুরি করেন ধোনি। 

আাগামিকাল খেলায় প্রথমে জেসন রয়, প্রিয়ম গর্গ ও ঋদ্ধিমান সাহার অসাধারণ তিনটি ক্যাচ ধরে রেকর্ড করেন তিনি। এই তিনটি ক্যাচ নিয়ে চেন্নাইয়ের হয়ে তার মোট ১০০ টি ক্যাচ ধরা হয়।

আইপিএলের ১৪ আসরের ইতিহাসে প্রথম কোনো খেলোয়াড় হিসেবে একটি দলের হয়ে রেকর্ড সর্বোচ্চ ১০০টি ক্যাচ ধরলেন ধোনি। এ তালিকায় ধোনির পরেই আছেন চেন্নাই সুপার কিংসের সুরেশ রায়না। তিনি ৯৮টি ক্যাচ ধরেছেন। তৃতীয় পজিশনে আছেন মুম্বাই ইন্ডিয়ানসের ক্যারিবীয় তারকা অলরাউন্ডার কায়রন পোলার্ড। তিনি মুম্বাইয়ের হয়ে ৯৪টি ক্যাচ ধরেছেন।

গতকাল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ধোনি শুধু ক্যাচই ধরেননি, বহুদিন পর নিজের চেনা ঢঙে ছক্কা হাঁকিয়ে ম্যাচ জিতিয়েছেন। ২ বল বাকি থাকতেই ৬ উইকেটে ম্যাচ জিতে যায় চেন্নাই সুপার কিংস। 

সানরাইজার্স হাইদ্রাবাদ প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৪ রান করে । টার্গেট তাড়া করতে নেমে ২ বল হাতে রেখে ৬ উইকেটের জয় পায় চেন্নাই। 

সানরাইজার্স হাইদ্রাবাদ এর বিপক্ষে জয়ে ১১ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে সবার আগে আইপিএল চলমান ১৪তম আসরের প্লে অফ নিশ্চিত করে চেন্নাই।