দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

এবার ক্লাব বদলালেন বিশ্বের মহাতারকারা। ।

করোনা ভাইরাস মহামারীতে আগের দল বদলের মৌসুমটা ছিল ম্যাড়মেড়ে।মহামারি না কাটায় এবারও সাদামাটা মৌসুম ভেবেছিলেন অনেকে। বিশ্বের সেরা খেলোয়াড় লিওনেল মেসি ও এবার দল বদল করেছেন। এছাড়াও রোনালদো, লুকাকু, গ্রিজম্যান ইত্যাদির মতো সেরা খেলোয়াড় গুলোও দল পরিবর্তন করেছেন।

 

মেসিকে বার্সালোনার বাইরে কেউ কখনো কল্পনা করেনি, তাকে এখন দেখা যাচ্ছে পি এস জির জার্সিতে।বার্সার সঙ্গে চুক্তির মেয়াদ ফুরোনোয় ফ্রি এজেন্টে পরিণত হন মেসি। কাতালান ক্লাবটি তাঁর সঙ্গে চুক্তি করবে করবে করে একবার জানা গেল পাঁচ বছরের চুক্তি মৌখিকভাবে হয়ে গেছে, এখন আনুষ্ঠানিক সই–স্বাক্ষর বাকি। কিন্তু গত মাসে জানা গেল, বার্সা মেসিকে ধরে রাখতে পারছে না লা লিগার বেঁধে দেওয়া বেতনসীমার কারণে। এর পরই পি এস জির লাভ ফ্রম প্যারিস এবং মেসি তা দুহাতে গ্রহণ করে বিচ্ছেদ ঘটান ২১ বছেরের সম্পর্ক।

 তেমনি যে রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডে কখনো ফিরবেন কি না, তা নিয়ে সন্দেহ ছিল যথেষ্ট সে এখন ম্যানচেস্টার ইউনাইটেডে। রোনালদো জুভেন্টাস ছাড়তে চান, তা ছিল ‘ওপেন সিক্রেট। 

 

তেমনি লুকাকু ইন্টারমিলন ছেড়ে স্ট্যামফোর্ড ব্রিজে যায়।

এছাড়াও আরও অনেক তারকারা দল বদল করেছেন যেমন রিয়াল থেকে রামোস গেলেন পি এস জি তে। এক মৌসুমে এত গুলো তারকার রদবদল আগে কখনো দেখা ‍যায় নি।