1. anamul2091@gmail.com : Anamul Haque : Anamul Haque
  2. admin@breakingnews24.com.bd : admin : Anamul Haque
টি-টোয়েন্টির যে ‘৫’ সেরা খেলোয়াড় রশিদ খানের চোখে সেরা - Breaking news 24
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৭:৩২ পূর্বাহ্ন
Breaking news:
শক্তি ফাউন্ডেশন এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ বাংলাদেশ সেনাবাহিনীর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পাপন যে হুশিয়ারি দিলেন সাকিবকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষ ১ম রিলিজ স্লিপে ভর্তি সংক্রান্ত নোটিশ- ২০২১-২২ জাতীয় বিশ্ববিদ্যালয়ের চাকরির লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ ১০০ পদে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২০ সালের অনার্স ৩য় বর্ষের পরীক্ষার ফলাফল প্রকাশ বাংলাদেশ রেলওয়ের সহকারী স্টেশন মাস্টার পদের (MCQ) পরীক্ষার প্রশ্নের সম্পূর্ণ সমাধান ডাক ও টেলিযোগাযোগ বিভাগের পরীক্ষার প্রশ্নের সম্পূর্ণ সমাধান ডিএপি ফার্টিলাইজার কোম্পানী লিমিটেডের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

টি-টোয়েন্টির যে ‘৫’ সেরা খেলোয়াড় রশিদ খানের চোখে সেরা

  • Update Time : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৭২৮ Time View

সকল  চাকরির পরীক্ষার সময়সূচী ও ফলাফল মোবাইলে Notification পেতে  Android apps মোবাইলে রাখেন: Jobs EXam Alert

টি-টোয়েন্টির যে ৫ খেলোয়াড় রশিদ খানের চোখে সেরা। সামনে অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সংযুক্ত আরব আমিরাতে হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে আফগানিস্তানের অন্যতম সেরা অলরাউন্ডার রশিদ খান তার পছন্দের ৫ খেলোয়াড়ের কথা বলেছেন। এই ৫ খেলোয়াড়ের মধ্যে তিনি তার নাম ও রাখেননি। আফগানিস্তানের সেরা এই অলরাউন্ডার রশিদ খানের এই তালিকায় আছেন দুই ভারতীয় ও একজন করে ক্যারিবীয়, নিউজিল্যান্ড ও প্রোটিয়া ক্রিকেটার।

তার পছন্দের ৫ খেলোয়াড় হলেনঃ 

১. বিরাট কোহলি: রশিদের এই তালিকায় সবার উপরে রয়েছেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির নাম। টি-টোয়েন্টি ফরম্যাটে ক্রিস গেইল ও পোলার্ডের পরেই দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে ১০ হাজারি ক্লাবে যোগ দেন তিনি। তার রান ১০ হাজার ১৩৬। এছাড়া আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে ৫২.৬৫ গড়ে করেছেন ৩১৫৯ রান।

সকল  চাকরির পরীক্ষার সময়সূচী ও ফলাফল মোবাইলে Notification পেতে  Android apps মোবাইলে রাখেন: Jobs EXam Alert

২. কেন উইলিয়ামসন: সেরা পাঁচ ক্রিকেটারের মধ্যে হায়দরাবাদের সতীর্থ উইলিয়ামসনকে রেখেছেন রশিদ। আন্তর্জাতিক ক্রিকেটে ৩১.৬৬ গড়ে ১৮০৫ রান করলেও সবমিলিয়ে এই ফরম্যাটে তার রান ৫৪২৯।

৩. ডি ভিলিয়ার্স: আইপিএল-ই বেশি খেলেছেন এই সাবেক প্রোটিয়া ক্রিকেটার। তবে এই ফরম্যাটে তার স্ট্রাইক রেট অবিশ্বাস্য। ৩৭.২৪ গড়ের পাশাপাশি ১৫০ এরও বেশি স্ট্রাইক রেটে ৯৪২৪ রান করেছেন এবি ডি ভিলিয়ার্স। 

৪. কাইরন পোলার্ড: রশিদ খানের শীর্ষ ৫ টি-টোয়েন্টি ক্রিকেটারের তালিকায় রয়েছে পোলার্ডের নাম।  বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগ খেলে বেড়ানো পোলার্ডের টি-টোয়েন্টিতে রান ১১ হাজার ২৩৬ পাশাপাশি রয়েছে ৩০০টি উইকেটও। টি-টোয়েন্টি গ্রেটদের তালিকা করলে ওই তালিকায় নাম থাকবে এই ক্যারিবীয় অলরাউন্ডারের।

৫. হার্দিক পান্ডিয়া: শেষ দিকে দ্রুত রান তুলতে পারদর্শী হওয়ায় পোলার্ডের পাশাপাশি হার্দিককেও রেখেছেন রশিদ। এই ফরম্যাটে ১৪১.৪৯ স্ট্রাইক রেটে করেছেন ২৭২৮ রান এবং ঝুলিতে রয়েছে ৪২টি উইকেটও।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 Breaking News 24
Theme Customized By BreakingNews