দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

বাংলাদেশ দলের প্রধান ওপেনার তামিম ইকবাল ও অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ এর মধ্যে কোনো দ্বন্দ্ব নেই। গতকাল নিউজিল্যান্ড ও বাংলাদেশ এর মধ্যে ৫ম ও শেষ টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ড এর কাছে হেরে যায় বাংলাদেশ। তবে হেরে গিয়েও সিরিজ জয় করায় হতাশ নন বাংলাদেশ দলের অধিনায়ক।

জিম্বাবুয়ে ও নিউজিল্যান্ড সিরিজ জয় করার পরও বাংলাদেশ দলের ওপেনার জুটি নিয়ে সংশয়ে আছেন সবাই। সিরিজ জিতলেও ব্যটিং এ ভালো করতে পারেনি নাঈর ও লিটনরা। স্বাভাবিকভাবেই দেশসেরা ওপেনার তামিম ইকবালের অনুপস্থিতি নিয়ে কথা উঠতেই পারে। তামিম থাকলে ওপেনিংয়ে কতটা আস্থা নিয়ে বিশ্বকাপ মিশন শুরু করা যেত-তা সবারই জানা।

কিন্তু হঠাৎ তামিম কেন নিজেকে সরিয়ে নিলেন তা নিয়ে ক্রিকেট মহলে গুন্জন ভাসছে। অধিনায়ক মাহমুদুল্লাহর সাথে তার বন্ধুত্বর কোনো ফাটল ধরছে কি। এই পঞ্চপান্ডব এর দুই সদস্যের মধ্যে কি কোনো ব্যাক্তিগত সমস্যা আছে। এ নিয়ে সাংবাদিকরা বিসিবি দলের সভাপতি পাপনকে প্রশ্ন করেন। 

এ প্রসঙ্গে বিসিবি সভাপতি পাপন বলেন ওয়াডে অধিনায়ক ও টি-টোয়েন্টি অধিনায়কের মধ্যে দ্বন্দ্ব রয়েছে, আপনারা এমনটা বলছেন। দেখুন খেলোয়াড়রা এখন বায়ো বাবলে থাকে। এখন টিমের সঙ্গে থাকার কোনো সুযোগ নেই। তারপরও আমি রিয়াদ-তামিমের মধ্যে কোনো সমস্যা দেখিনি। আমি জালাল ইউনুসকে (বিসিবি পরিচালক) জিজ্ঞেস করেছি। তিনিও কোনো সমস্যা দেখেননি। আমি মনে করি, তাদের মধ্যে কোনো দ্বন্দ্ব সমস্যা নেই। নিউজিল্যান্ড, জিম্বাবুয়ে সফরে দলের সঙ্গে যারা গেছেন (টিম ম্যানেজমেন্ট), ববি ভাই গিয়েছিলেন। তাকে জিজ্ঞেস করেছিলাম, ববি ভাই কোনো সমস্যা পেয়েছেন। তিনিও কোনো সমস্যা খুঁজে পাননি। কাজেই এ নিয়ে আলোচনার কোনো কারণই আমি দেখছি না।’