দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

দেশের চাকরির কার্যক্রম প্রায় বন্ধ হয়ে ছিল কয়েক মাস ধরে । আজকে লক-ডাউন শেষ হয়েছে দেশের সকল অফিস আগের মত স্বাভাবিক ভাবে চলা শুরু করেছে। আর তাই আজকেই একের পর চাকরির পরীক্ষার সময়সূচী প্রকাশ হচ্ছে। সেই ধারাবাহিকতায় কারিগরি শিক্ষা অধিদপ্তরের এডমিট কার্ড ও পরীক্ষার সময়সূচী প্রকাশ ।

আজকের প্রকাশিত এডমিট কার্ড ডাউনলোড দেওয়ার পরে দেখতে পাওয়া যায় একটা নিয়োগ বিজ্ঞপ্তির প্রায় সকল পদের একই দিনে পরীক্ষা অনুষ্ঠিত হবে। আমরা সকল পদ যাচাই করতে পারি নাই । ৮০% পদ আমরা যাচাই করেছি এবং সেই পদ গুলোর তথ্য আমরা নিচে জানিয়ে দিচ্ছি। তবে অন্য পদ গুলোর ও পরীক্ষা একই তারিখে হওয়ার সম্ভাবনা ।

৪০৭ পদের কারিগরি শিক্ষা অধিদপ্তরের এডমিট কার্ড ও পরীক্ষার সময়সূচি প্রকাশ

পদের নামঃ

অফিস সহকারী-১৭৮

এডমিট কার্ড ডাউনলোড লিংকঃ  http://dte.teletalk.com.bd/admitcard/index.php

পরীক্ষার তারিখঃ ০৩-০৯-২০২১

সময়ঃ সকাল- ১০.৩০ টা

বিস্তারিত নিচেঃ

৫৩৩ পদের কারিগরি শিক্ষা অধিদপ্তরের পরীক্ষার সময়সূচী ও এডমিট কার্ড প্রকাশ

পদের নাম  পদসংখ্যাঃ

 ১. অফিস সহায়ক- ২২৪

২. অফিস সহায়ক/ নিরাপত্তা প্রহরী- ৭০

পরীক্ষার তারিখঃ ২৭-০৮-২০২১

পরীক্ষার সময়ঃ সকাল ১০.৩০

প্রবেশপত্র ডাউনলোড করুন নিচের লিংকেঃ

লিংকঃ  http://dtev.teletalk.com.bd/admitcard/index.php

এই নিয়োগ বিজ্ঞপ্তিতে পদের সংখ্যাছিল মোট ৫৩৩টি। আমরা ৮০%  নিয়োগ বিজ্ঞপ্তির এডমিট কার্ড যাচাই করে জানতে পারি পরীক্ষার তারিখ আগামী ২৭ আগস্ট ২০২১ তারিখে । আপনি ও এডমিট কার্ড ডাউনলোড দিয়ে যাচাই করতে পারেন আপনার পরীক্ষার সময়সূচী । পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড দিতে ( http://dter.teletalk.com.bd/) ওয়েবসাইটে ভিজিট করুন।

উল্লেখ্য এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছিল জানুয়ারী মাসের শুরুতে। এই নিয়োগের অনলাইনে আবেদন প্রক্রিয়া চলেছে ০৫-০৯-২০১৯ থেকে  ০৫-১০-২০১৯ পর্যন্ত। নিয়োগ বিজ্ঞপ্তিতে সবচেয়ে বেশি পদ ছিল অফিস সহায়ক-১৮৭ ।

দেশের যে কোন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি , এডমিট কার্ড পরীক্ষার সময়সূচী সহ যে কোন তথ্য পেতে আমাদের অ্যাপ মোবাইলে রাখুন। সকল  চাকরির পরীক্ষার সময়সূচী ও ফলাফল মোবাইলে Notification পেতে  Android apps মোবাইলে রাখেন: Jobs EXam Alert