দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

এবার ডিফেন্ডার পিকের গোলে রক্ষা পেল বার্সালোনা। গত বুধবার রাতে মাঠে নামে বার্সালোনা। পরের রাউন্ডে যেতে ম্যাচটি জিততে হতো তাদের। অবশেষে ডিফেন্ডার পিকের গোলে তারা ম্যাচটি জয় লাভ করে। যদিও ডায়নাভো কিয়েভের বিপক্ষে জয়টা পেতে তাদের অনেক কষ্ট করতে হয়েছে। 

বুধবার ঘরের মাঠে ক্যাম্প ন্যুয়ে ডায়নাভো কিয়েভের বিপক্ষে ১-০ গোলে জয়লাভ করে কাতালনরা। যদিও ম্যাচটিতে জয় লাভ করতে তাদের অনেক কষ্ট করতে হয়েছে। ১-০ গোলে জয়লাভ করলেও বেশিরভাগ সময় বল দখল ও আক্রমনের ক্ষেত্রে আধিপত্য বিস্তার করেছে বার্সালোনা।

বার্সালোনা বল নিজেদের আয়ত্বে রেখে গোলের উদ্দেশ্যে ১১ টি শট নেয়। যার তিনটি ছিল লক্ষে। অপরদিকে ডায়নাভো কিয়েভো ৩ টি শট নেয়। যার ১ টি ও লক্ষে ছিল না। 

ম্যাচের ১৮তম মিনিটে সুবর্ণ সুযোগ হাতছাড়া হয় বার্সার। মেমফিস ডিপাইয়ের ফ্রি-কিকে ১০ গজ দূর থেকে ডাচ ফরোয়ার্ড লুক ডি ইয়ংয়ের হেড জালের বাইরে দিয়ে চলে যায়।

এর তিন মিনিট পর দুর্দান্ত এক সেভে জাল অক্ষত রাখেন দিনামোর গোলরক্ষক গিওর্গি বুশচান। ২০ গজ দূর থেকে লুক ডি ইয়ংয়ের শট ঝাঁপিয়ে এক হাতে ব্যর্থ করে দেন তিনি।ম্যাচের ৩৬ম মিনিটে কাঙিক্ষত গোলের দেখা পায় বার্সা। 

কিয়েভার জালে বল জড়িয়ে দেন ডিফেন্ডার পিকে। জর্ডি আলবার দারুণ ক্রসে কাছ থেকে ভলিতে বল জালে পাঠান পিকে। এই এক গোলই ম্যাচে উল্লাস ও হতাশার একমাত্র উপলক্ষ্য।

এরপর বার্সার বেশ কয়েকটি আক্রমণ উল্লেখ করার মতো হলেও জালের দেখা পায়নি কোনোটিই।এই জয়ে তিন ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে গ্রুপে তিন নম্বরে আছে বার্সেলোনা। ১ পয়েন্ট নিয়ে চারে দিনামো কিয়েভ।