দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

দেশের বর্তমান অবস্থায়  চাকরির পরীক্ষা স্বাভাবিক হতে চলেছে বলে মনে হচ্ছে। প্রায় ৩-৪ মাস পরে  আজকে পল্লী বিদ্যুৎ সমিতি একটা নতুন চাকরির পরিক্ষার সময়সূচী প্রকাশ করেছে। আজকে থেকে লকডাউন শেষ হওয়ার পরে প্রতিটা প্রতিষ্ঠান স্বাভাবিক ভাবে তাদের কার্যক্রম চালু করেছে। আর তাড়িই ধারাবিকতায় পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ কার্যক্রম গতিশীল করার জন্য পরীক্ষার সময়সূচী প্রকাশ করেছে ।

পল্লী বিদ্যুৎ সমিতির প্রকাশিত নতুন নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছে জেনারেল ম্যানেজার (ওএন্ডএম/ইএন্ডসি) পদের নিয়োগ পরীক্ষার কথা। এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছিল গত বছরের তারিখে। করোনায় প্রায় কয়েক মাসের ছুটির জন্য দেশের সকল কার্যক্রম বন্ধ হয়ে পরেছিল ফলে এই নিয়োগ কার্যক্রম ও বন্ধ হয়ে যায়। 

আজকের প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে পরীক্ষার সময়সূচী কেন্দ্র তালিকা সহ সকল তথ্য দিয়েছে পল্লী বিদ্যুৎ সমিতি বিস্তারিত নিচে আলোচনা করা হলোঃ

পদের নামঃ জেনারেল ম্যানেজার (ওএন্ডএম/ইএন্ডসি)

MCQ পরীক্ষার তথ্য

পরীক্ষার তারিখঃ ২০/০৮/২০২১ খ্রিঃ

পরীক্ষার সময়ঃ সকাল ১০টা হতে

কেন্দ্রতালিকাঃ ২৪০০০০০১ হতে ২৪০০২৫০০ রোল পর্যন্ত পরীক্ষা হবে  Mirpur Girls Ideal College, Mirpur 10, Dhaka

এবং ২৪০০২৫০১ হতে ২৪০০৪৫২৩ রোল পর্যন্ত পরীক্ষা হবে Kurmitola High School & College , Khilkhet, Dhaka । 

 

 MCQ পরীক্ষায় কৃতকার্য প্রার্থীদের জন্য লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে ২১/০৮/২০২১ তারিখে প্রশিক্ষণ ভবন, বাপবিবাে সদর দপ্তর, নিকুঞ্জ-২ , খিলক্ষেত, ঢাকা-১২২৯। 

 

সেই সাথেই লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে ২২/০৮/২০২১ তারিখে দস্য (বিতরণ ও পরিচালন) মহােদয় এর অফিস কক্ষ (৩য় তলা), বাপবিবাে, নিকুঞ্জ-২, খিলক্ষেত ঢাকা-১২২৯ । 

প্রার্থীদেরকে ডাকযােগে কোন প্রবেশপত্র প্রেরণ করা হবে না। প্রবেশপত্র brebhr.teletalk.com.bd হতে অদ্য ১১/০৮/২০২১ খ্রিঃ তারিখ থেকে ডাউনলােড করে সংগ্রহ করতে হবে। প্রবেশপত্র আগামী ১০/০৯/২০২১ খ্রিঃ তারিখ পর্যন্ত উল্লিখিত ওয়েবসাইটে সংরক্ষিত থাকবে। প্রবেশপত্র ছাড়া কোন প্রার্থীকে পরীক্ষা দেয়ার সুযােগ দেয়া হবে না। প্রবেশপত্রের ফটোকপি গ্রহণযােগ্য বলে বিবেচিত হবে না। 

মৌখিক সাক্ষাৎকার পরীক্ষার সময় সকল শিক্ষাগত যােগ্যতার মূল সার্টিফিকেট, কম্পিউটার প্রশিক্ষণের মূল সনদ, নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয়পত্র, এডমিট কার্ড, এপ্লিক্যান্টস কপিসহ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক ইস্যুকৃত মুক্তিযােদ্ধার সার্টিফিকেট, মুক্তিযােদ্ধার অনলাইনে যাচাইযােগ্য জন্মসনদ এবং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কর্তৃক মুক্তিযােদ্ধার সন্তান বা নাতি-নাতনী কি-না এই মর্মে প্রত্যয়নপত্রের মূল কপিসহ) উক্ত কাগজপত্রাদির ০২ (দুই) সেট সত্যায়িত ফটোকপি (সত্যায়নকারীকে অবশ্যই ৯ম ও তদূর্ধ্ব গ্রেডের কর্মকর্তা হতে হবে) সঙ্গে আনতে হবে । 

চাকরির তথ্যঃ দেশের সকল চাকরির তথ্য সবার আগে জানতে  আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।