1. anamul2091@gmail.com : Anamul Haque : Anamul Haque
  2. admin@breakingnews24.com.bd : admin : Anamul Haque
ইতিহাস গড়ছেন পেশার বুমরা - Breaking news 24
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:৫৯ অপরাহ্ন
Breaking news:
১০২ পদে ঢাকা মেডিকেল কলেজের নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেড এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ বাংলাদেশ নৌবাহিনীর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো) এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ৫৪৪ পদে হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয়ের পরীক্ষার ফলাফল প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষ ১ম রিলিজ স্লিপে ভর্তি সংক্রান্ত নোটিশ- ২০২১-২২ পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের পরীক্ষার সময়সূচী প্রকাশ বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেড এর পরীক্ষার সময়সূচি প্রকাশ বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর) এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

ইতিহাস গড়ছেন পেশার বুমরা

  • Update Time : শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ১৪০ Time View

সকল  চাকরির পরীক্ষার সময়সূচী ও ফলাফল মোবাইলে Notification পেতে  Android apps মোবাইলে রাখেন: Jobs EXam Alert

এবার ইতিহাস গড়তে যাচ্ছেন পেশার বুমরা। ইংল্যান্ডের বিপক্ষে এজবাস্টন টেস্টে করোনা আক্রান্তের জন্য পাওয়া যায়নি অধিনায়ক রোহিত শর্মাকে। দ্বিতীয়বার করোনা টেস্ট করেও তার ফল এসেছে পজিটিভ। তাই তিনি এজবাস্টন টেস্ট থেকে বাদ পড়ছেন।

এই সুযোগে দলের অধিনায়কত্ব করবেন অন্যতম সেরা পেশার বুমরা। তার সাথে সহ অধিনায়কত্ব করবেন ঋসভ পন্থ।

শুক্রবার বিকাল সাড়ে ৩টায় ইংল্যান্ড দলের অধিনায়ক জস বাটলারের সঙ্গে টস করতে দেখা যাবে বুমরাকে। আর এরই সঙ্গে ছেলেদের টেস্টে ভারতকে নেতৃত্ব দেওয়া ৩৬তম খেলোয়াড় হতে যাচ্ছেন বুমরা। পাশাপাশি ইতিহাসও গড়তে যাচ্ছেন ভারত দলের মূল পেসার।

প্রথম বিশেষজ্ঞ ফাস্ট বোলার হিসেবে ভারতকে টেস্টে নেতৃত্ব দিতে যাচ্ছেন বুমরা। এর আগে পেসার হিসেবে ভারতকে নেতৃত্ব দিয়েছেন কপিল দেব (৩৪ টেস্ট), লালা অমরনাথ (১৫ টেস্ট), বিজয় হাজারে (১৪ টেস্ট) ও গুলাব্রাই রামচাঁদ (৫ টেস্ট)। তবে তাদের সবাই ছিলেন মূলত অলরাউন্ডার। ৩৫ বছর পর আজ পেসারের অধীনে টেস্ট খেলবে ভারত।

সকল  চাকরির পরীক্ষার সময়সূচী ও ফলাফল মোবাইলে Notification পেতে  Android apps মোবাইলে রাখেন: Jobs EXam Alert

সবশেষ ১৯৮৭ সালে পেসার কপিল দেবের নেতৃত্বে টেস্ট খেলেছে ভারত। বুমরার অবশ্য কোনো পর্যায়ের ক্রিকেটেই সেভাবে নেতৃত্বের অভিজ্ঞতা নেই। এর আগে প্রথম শ্রেণির কোনো ম্যাচে দেশকে নেতৃত্ব দেননি তিনি। তবে শ্রীলংকা সিরিজে ভারতের সহ-অধিনায়ক ছিলেন। সে সময় অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন করা হলে বুমরা বলেছিলেন, ‘যদি যেকোনো দৃশ্যপটে সুযোগ দেওয়া হয়, আমার জন্য সেটি সম্মানের হবে। কখনোই পিছপা হব না, তবে এমন নয় যে এর পেছনে ছুটব আমি।’ এবার দেখার বিষয় শক্তিশালী ইংল্যান্ডের বিপক্ষে ৫ দিনের টেস্টে কেমন নেতৃত্ব দেন বুমরাহ। প্রসঙ্গত, করোনার কারণে গত বছরের সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিপক্ষে একেবারে শেষ মুহূর্তে ম্যানচেস্টার টেস্ট বাতিল হয়ে যায়। ৫ ম্যাচের টেস্ট সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে ছিল ভারত। বাতিল হওয়া ম্যানচেস্টার টেস্ট ১ জুলাই শুরু হবে বার্মিংহ্যামের এজবাস্টন ক্রিকেট গ্রাউন্ডে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 Breaking News 24
Theme Customized By BreakingNews