দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

ইউনাইটেডের জার্সিতে ফিরেই জোড়া গোল রোনালদোর

ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে ফেরার ম্যাচে আবার জোড়া গোল করলেন রোনালদো। ১৮ বছর আগে ইউনাইটেডের জার্সিতে অভিষেক হয়েছিল রোনালদোর। তবে আগামিকাল মাঠে নেমে জোড়া গোল আবার পুনরাভিষেক করলেন  রোনালদো।

রোনালদো বলেন ইউনাইটেডের হয়ে আবার মাঠে ফেরার দিনটা যে এত ভালো কাটবে আশা করেননি তিনি। এটা তার কাছে যেন অবিশ্বাস্য লাগছে। নিউক্যাসলের বিপক্ষে প্রিমিয়ার লিগের ম্যাচ দিয়ে কাল ম্যান ইউনাইটেডের জার্সিতে নতুন করে অভিষেক হয়েছে রোনালদোর। দলের ৪-১ গোলের জয়ে পর্তুগিজ তারকা করেছেন জোড়া গোল। রোনালদো আরও বলেন দুই গোল করব এটা আশা করিনি। একটা গোল করব এটা আশা করেছিলাম। 

তাছাড়া কাল রোনালদো তার ভক্ত সমর্কদের ও ধন্যবাদ জানিয়েছেন। কাল ওল্ড ট্রাফোর্ডের গ্যালারিতে ছিল ৭৬ হাজার দর্শক। সবার মুখে মুখে ছিল রোনালদো রোনালদো। তিনি আরও বলেন দর্শকদের সমর্থকদের কারণে আমি তাদের জন্য গর্বিত।

রোনালদো আরও বলেন, ম্যাচ শুরু করার সময় আমার খুব নার্ভাস লাগছিল। এটাই স্বাভাবিক। এ ছাড়া আমি আশা করতে পারিনি যে তারা পুরো ম্যাচে আমার নামে গান গাইবে। তিনি শেষে তার দলীয় সাফল্যকেই এগিয়ে রাখলেন, ‘আমি এখানে ম্যাচ জিততে আর দলকে সাহায্য করতে এসেছি। নিশ্চয়ই আমি গোল করে আনন্দিত। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে দল। আর দল ভালো খেলেছে।’

রোনালদো প্রথম যখন ম্যান ইউনাইটেডে নাম লিখিয়েছেন, তাঁর বয়স ছিল ১৮। আর এখন তাঁর বয়স ৩৬ বছর। তবে এই বয়সেও যে তিনি ফুরিয়ে যাননি সেটা প্রমাণ করতে পেরে আনন্দিত পর্তুগালের অধিনায়ক, ‘আমার জন্য এটা ছিল অবিশ্বাস্য এক মুহূর্ত।