দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

রোনালদোকে চাননা আতলেতিকো ভক্তরা। রোনালদোকে দলে না নিতে টুইটারে অনলাইনে প্রতিবাদ করছেন আতলেতিকো সমর্থকরা।তারা অনলাইনে লিখে দিচ্ছে তারা রোনালদোর বিপক্ষে। তারা রোনালদোকে দলে চাননা।

আবারও ক্লাব বদলাতে চাইছেন ক্রিস্টিয়ানো রোনালদো, ম্যানচেস্টার ইউনাইটেডে মন বসছে না তাঁর, এ আগের খবর।চেলসি থেকে শুরু করে বায়ার্ন মিউনিখ, পিএসজি, নাপোলি, রোমা, স্পোর্তিং ক্লাব পর্তুগাল এমনকি বার্সেলোনার সঙ্গেও রোনালদোর নাম জড়িয়ে ছড়াচ্ছে গুঞ্জন। আতলেতিকো মাদ্রিদই–বা বাদ থাকে কেন?

রোনালদোকে নেওয়ার দৌড়ে আতলেতিকো যে বেশ ভালোভাবেই আছে, সেটা নির্ভরযোগ্য বেশ কিছু সূত্র নিশ্চিত করেছে। আর এখানেই আপত্তি আতলেতিকো–ভক্তদের। পর্তুগিজ এই তারকাকে কোনোভাবেই দলে চাইছেন না তাঁরা।

ক্লাবের এই পদক্ষেপের বিরুদ্ধে এর মধ্যেই অনলাইনে পিটিশন করা শুরু করেছেন আতলেতিকো-ভক্তরা। #ContraCR7 লিখে টুইটারে রোনালদোর বিরুদ্ধে সমানে বিষোদ্‌গার করে যাচ্ছেন তাঁরা।

একজন লিখেছেন, ‘এই খেলোয়াড় যদি আতলেতিকোতে আসে, তাহলে আমি ক্লাব সমর্থক হিসেবে নিবন্ধন বাতিল করব। ওর মতো খেলোয়াড়দের জায়গা আমাদের ক্লাব নয়।’ আর একজন বলেন শুধু আতলেতিকো নয়, অন্য কোনো ক্লাব যেন রোনালদোকে সই না করায়, সেটা নিয়ে বেশ সরব তিনি, ‘এটা শুধু আতলেতিকো মাদ্রিদ বলে নয়, সব ক্লাবের সমর্থকদের উচিত রোনালদোকে ত্যাজ্য করা।’ আরেকজনের মতে, রোনালদো ‘ভাঁড়’ ছাড়া কেউ নন, ‘রোনালদো এমন এক ভাঁড়, যা ওসব কিছুর প্রতিনিধি, যা আতলেতিকো সমর্থন করে না। ও দলে এলে ড্রেসিংরুমের পরিবেশ নষ্ট হবে।’ আরেকজনের মতে, ‘ও এলেই খেলোয়াড়দের ক্যারিয়ার নষ্ট হবে। এর আগে দিবালার ক্যারিয়ার নষ্ট করেছে ও। এখানে এলে গ্রিজমানের ক্যারিয়ার নষ্ট হবে।’ মোটামুটি সবার চোখেই রোনালদো স্বার্থপর, হিংসুটে ও ক্ষতিকর একজন খেলোয়াড়।

অবশ্য রোনালদোকে নিয়ে আতলেতিকো-ভক্তদের মনে ক্ষোভ থাকা স্বাভাবিক। গোটা ক্যারিয়ারে এই আতলেতিকোকে কম যন্ত্রণা দেননি রোনালদো। এই রোনালদো না থাকলে হয়তো আতলেতিকোর কোচ হিসেবে দিয়েগো সিমিওনে আরও কয়েকটা শিরোপা জিততেন, পেতেন অধরা চ্যাম্পিয়নস লিগের স্বাদ। সেটা হয়নি। ক্যারিয়ারে এই আতলেতিকোর বিপক্ষেই সবচেয়ে বেশি ম্যাচ খেলেছেন রোনালদো (৩৫টি), ২৫ গোল করে তাদের ‘জ্বালিয়েছেন’ও সবচেয়ে বেশি। শুধু তা–ই নয়, ২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত চ্যাম্পিয়নস লিগে আতলেতিকো প্রতিবার সে দলের কাছে হেরেই বিদায় নিয়েছে, যে দলে রোনালদো খেলেছেন।