1. anamul2091@gmail.com : Anamul Haque : Anamul Haque
  2. admin@breakingnews24.com.bd : admin : Anamul Haque
আতলেতিকো-ভক্তরা চাননা রোনালদোকে, চলছে অনলাইন প্রতিবাদ - Breaking news 24
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:০৬ অপরাহ্ন
Breaking news:
১০২ পদে ঢাকা মেডিকেল কলেজের নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেড এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ বাংলাদেশ নৌবাহিনীর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো) এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ৫৪৪ পদে হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয়ের পরীক্ষার ফলাফল প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষ ১ম রিলিজ স্লিপে ভর্তি সংক্রান্ত নোটিশ- ২০২১-২২ পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের পরীক্ষার সময়সূচী প্রকাশ বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেড এর পরীক্ষার সময়সূচি প্রকাশ বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর) এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

আতলেতিকো-ভক্তরা চাননা রোনালদোকে, চলছে অনলাইন প্রতিবাদ

  • Update Time : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৯০ Time View

সকল  চাকরির পরীক্ষার সময়সূচী ও ফলাফল মোবাইলে Notification পেতে  Android apps মোবাইলে রাখেন: Jobs EXam Alert

রোনালদোকে চাননা আতলেতিকো ভক্তরা। রোনালদোকে দলে না নিতে টুইটারে অনলাইনে প্রতিবাদ করছেন আতলেতিকো সমর্থকরা।তারা অনলাইনে লিখে দিচ্ছে তারা রোনালদোর বিপক্ষে। তারা রোনালদোকে দলে চাননা।

আবারও ক্লাব বদলাতে চাইছেন ক্রিস্টিয়ানো রোনালদো, ম্যানচেস্টার ইউনাইটেডে মন বসছে না তাঁর, এ আগের খবর।চেলসি থেকে শুরু করে বায়ার্ন মিউনিখ, পিএসজি, নাপোলি, রোমা, স্পোর্তিং ক্লাব পর্তুগাল এমনকি বার্সেলোনার সঙ্গেও রোনালদোর নাম জড়িয়ে ছড়াচ্ছে গুঞ্জন। আতলেতিকো মাদ্রিদই–বা বাদ থাকে কেন?

রোনালদোকে নেওয়ার দৌড়ে আতলেতিকো যে বেশ ভালোভাবেই আছে, সেটা নির্ভরযোগ্য বেশ কিছু সূত্র নিশ্চিত করেছে। আর এখানেই আপত্তি আতলেতিকো–ভক্তদের। পর্তুগিজ এই তারকাকে কোনোভাবেই দলে চাইছেন না তাঁরা।

ক্লাবের এই পদক্ষেপের বিরুদ্ধে এর মধ্যেই অনলাইনে পিটিশন করা শুরু করেছেন আতলেতিকো-ভক্তরা। #ContraCR7 লিখে টুইটারে রোনালদোর বিরুদ্ধে সমানে বিষোদ্‌গার করে যাচ্ছেন তাঁরা।

সকল  চাকরির পরীক্ষার সময়সূচী ও ফলাফল মোবাইলে Notification পেতে  Android apps মোবাইলে রাখেন: Jobs EXam Alert

একজন লিখেছেন, ‘এই খেলোয়াড় যদি আতলেতিকোতে আসে, তাহলে আমি ক্লাব সমর্থক হিসেবে নিবন্ধন বাতিল করব। ওর মতো খেলোয়াড়দের জায়গা আমাদের ক্লাব নয়।’ আর একজন বলেন শুধু আতলেতিকো নয়, অন্য কোনো ক্লাব যেন রোনালদোকে সই না করায়, সেটা নিয়ে বেশ সরব তিনি, ‘এটা শুধু আতলেতিকো মাদ্রিদ বলে নয়, সব ক্লাবের সমর্থকদের উচিত রোনালদোকে ত্যাজ্য করা।’ আরেকজনের মতে, রোনালদো ‘ভাঁড়’ ছাড়া কেউ নন, ‘রোনালদো এমন এক ভাঁড়, যা ওসব কিছুর প্রতিনিধি, যা আতলেতিকো সমর্থন করে না। ও দলে এলে ড্রেসিংরুমের পরিবেশ নষ্ট হবে।’ আরেকজনের মতে, ‘ও এলেই খেলোয়াড়দের ক্যারিয়ার নষ্ট হবে। এর আগে দিবালার ক্যারিয়ার নষ্ট করেছে ও। এখানে এলে গ্রিজমানের ক্যারিয়ার নষ্ট হবে।’ মোটামুটি সবার চোখেই রোনালদো স্বার্থপর, হিংসুটে ও ক্ষতিকর একজন খেলোয়াড়।

অবশ্য রোনালদোকে নিয়ে আতলেতিকো-ভক্তদের মনে ক্ষোভ থাকা স্বাভাবিক। গোটা ক্যারিয়ারে এই আতলেতিকোকে কম যন্ত্রণা দেননি রোনালদো। এই রোনালদো না থাকলে হয়তো আতলেতিকোর কোচ হিসেবে দিয়েগো সিমিওনে আরও কয়েকটা শিরোপা জিততেন, পেতেন অধরা চ্যাম্পিয়নস লিগের স্বাদ। সেটা হয়নি। ক্যারিয়ারে এই আতলেতিকোর বিপক্ষেই সবচেয়ে বেশি ম্যাচ খেলেছেন রোনালদো (৩৫টি), ২৫ গোল করে তাদের ‘জ্বালিয়েছেন’ও সবচেয়ে বেশি। শুধু তা–ই নয়, ২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত চ্যাম্পিয়নস লিগে আতলেতিকো প্রতিবার সে দলের কাছে হেরেই বিদায় নিয়েছে, যে দলে রোনালদো খেলেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 Breaking News 24
Theme Customized By BreakingNews