দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

অবশেষে পিএসজির হয়ে মেসির গোল অভিষেক। চোখের জলে বার্সাকে বিদায় দেওয়ার পর থেকে পিএসজির হয়ে কোন গোল পাননি মেসি। তবে আগামীকাল তার গোল অভিষেক হয়। 

পিএসজিতে যোগ দেওয়ার পর থেকে পিএসজি সমর্থকরা চাতকের ন্যায় অপেক্ষায় ছিল মেসির গোল দেখার জন্য। কিন্তু মেসি জোলে উঠতে পারেনি। এর মধ্যে তিনি আবার ইনজুরিতে যান। খেলতে পারেননি দুইটি ম্যাচ। 

ইনজুরির কারণে তাকে নিয়ে শঙ্কা ছিল ম্যানসিটির বিপক্ষে খেলা নিয়েও। কিন্তু পিএসজি সমর্থকদের জন্য সুখবর আসে সোমবারই। সাবেক গুরু পেপ গার্দিওলার বিপক্ষে লড়াইয়ে নামবেন মেসি। মঙ্গলবার রাতের ম্যানসিটির বিপক্ষের ম্যাচের শুরুর একাদশেই মেসিকে রেখেছেন কোচ মাওরোসিও পচেত্তিনো।

আর ২০ হাজার কোটি টাকার হাই ভোল্টেজ ম্যাচেই গোলের অভিষেক ঘটল মেসির।ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পের সঙ্গে দারুণ বোঝাপড়ায় গোল উদযাপনে মেতে উঠলেন আর্জেন্টাইন সুপারস্টার মেসি। 

ঘরের মাঠে অসাধারণ খেলার মধ্যে দিয়ে ২-০ গোলে জয় তুলে নেন মেসিরা। দলকে অবশ্য লিড এনে দেন পিএসজির গত ম্যাচের স্কোরার ইদ্রিস গেইয়ে। ম্যাচ শুরুর মাত্র ৮ মিনিটের মাথায় দারুণ এক গোল করেন ইদ্রিসা।আশরাফ হাকিমির পাস ধরে বাইলাইন থেকে কাটব্যাক করলেন এমবাপ্পে। নেইমার মিস করলেও পেনাল্টি স্পটের কাছে বল পেয়ে বিনা বাধায় জোরালা উঁচু শটে ঠিকানা খুঁজে নিলেন ইদ্রিসা।

বল ধরে সঙ্গে লেগে থাকা ডিফেন্ডার এমেরিক লাপোর্তকে এড়িয়ে ডি-বক্সে এমবাপ্পেকে পাস দিলেন মেসি। ফরাসি তারকা প্রথম ছোঁয়ায় ফ্লিকে ফেরত পাঠালেন। সেই বল নিয়ে একজন ডিফেন্ডারকে এড়িয়ে সোজা জালে বল জড়িয়ে দেন মেসি

পিএসজি জয় পেলেও বল দখল, পাসিং, আক্রমণে আধিপত্য দেখিয়েছে ম্যানসিটি। তারা মোট ১৮ টি শট নিয়েছিল যার ৭ টি ছিল লক্ষে। তবে পিএসজির গোলরক্ষকের ভাল পারফরম্যান্সের জন্য জালে জড়াতে পারেনি বল।

অপরদিকে পিএসজি মাত্র ৬ টি শট নিয়েছে যার ৩ টি ছিল লক্ষে এবং এর ২ টি শট জালে জড়িয়ে দিয়েছে বল।