করোনায় ২৪ ঘণ্টায় ৪৫ মৃত্যু, নতুন শনাক্ত ৪০১৪ জন

বাংলাদেশ

সকল  চাকরির পরীক্ষার সময়সূচী ও ফলাফল মোবাইলে Notification পেতে  Android apps মোবাইলে রাখেন: Jobs EXam Alert

গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে ৪৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে এক হাজার ৭৮৩ জনে।

আজ সোমবার দুপুর আড়াইটার দিকে করোনা ভাইরাস সংক্রান্ত নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে শনাক্ত হয়েছেন ৪ হাজার ১৪ জন। এছাড়া দেশে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে এক হাজার ৭৮৩ জনে।

বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় আরও ৪০১৪ জন করোনাভাইরাসে সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে। গতকাল শনাক্ত হয়েছিলেন ৩,৮০৯ জন। এনিয়ে দেশে মোট শনাক্তের সংখা দাঁড়াল ১,৪১,৮০১ জন।

আজ সোমবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

অনলাইন বুলেটিনে বলা হয়, ৬৬টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১৭,৮৩৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। এ পর্যন্ত মোট শনাক্ত হয়েছে ৭,৪৮৩৪টি।

আপনার সুস্থতা আপনার হাতে উল্লেখ করে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সকলকে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলতে সকলের প্রতি আহবান জানানো হয়।

দেশে নভেল করোনাভাইরাসে (কভিড-১৯) সংক্রমিত প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। আর ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

Leave a comment